ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগ নেতা মো.নাছির উদ্দিন

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার বাংলাদেশ কৃষকলীগ বাঞ্ছারামপুর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো.নাছির উদ্দিন।
তিনি পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম  শুভেচ্ছা বার্তায় বলেন, প্রতি  বছর ঘুরে আবারো মানবতার সুমহান আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হচ্ছে পবিত্র রমজান। এইবা  রমজান মাসটি বিশ্ববাসীর কাছে একটু ব্যতিক্রম। কেননা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী নভেল  করোনা ভাইরাস কোভিড ১৯ এর সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন। আর তাই মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে  পালন করছেন।
মো.নাছির উদ্দিন বলেন, ঈদ মানে আনন্দ। পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা। ঈদ আমাদের জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করায় আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই সবার প্রত্যাশা। 
জীবনঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে।ঈদ হোক সবার জীবনে আনন্দের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাদের প্রত্যাশা।

 নভেল করোনাভাইরাস (কোভিড ১৯)  মোকাবেলায় এবার ঈদের সতর্ক অবলম্বন করার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে বলেন স্বাস্থ্য সচেতন থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।  আল্লাহর উপর ভরসা রাখুন বেশি করে আল্লাহ কে ডাকুন। আল্লাহ আমাদের সবাইকে মহামারী করোনাভাইরাস থেকে রক্ষা করুন। আমিন।