ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রী’র অনুদান ও আশ্রায়ণ প্রকল্পের দলিল বিতরণ

অনলাইন ডেস্ক-

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা প্রশাসন এর আয়োজনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রী প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরন ও কাঞ্চনপুর আশ্রয়নের পুনর্বাসিত পরিবারের মাঝে ঘরের চাবি,মালিকানার দলিল ও পরিবার প্রতি ৩০০০০ টাকা ঋনের চেক বিতরন সম্পন্ন হয়েছে।

তাছাড়াও সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে “আমার বাড়ি আমার খামার প্রকল্পের” উপকারভোগীদের মাঝে ঋণের টাকা বিতরন,সদর উপজেলা মৎস্য অধিদপ্তরের পক্ষ থেকে বিভিন্ন মৎস্যজীবী সমিতির সদস্যদের মাঝে পিক আপ ভ্যান,অনুদানের চেক প্রয়োজন সংশ্লিষ্ট উপকরণ  বিতরন করেন।

মঙ্গলবার জেলা প্রশাসক কার্যালয়ে বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দের উপস্থিতিতে আলোচনা সভা শেষে এই বিতরণ প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

আলোচনায় জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সংসদ সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জনাব র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,অতিরিক্ত জেলা প্রশাসক (সাঃ)মোঃ শামসুজ্জামান প্রমূখ।