“নবীনগরের হৃদয়ের আঞ্চলিক কথা” ফেইসবুক গ্রুপের অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

“চলবো মোরা একসাথে,জয় করবো মানবতাকে” এমন গ্লোগানে কাজ হোক মানুষের জন্য,মানবতার জন্য এমন প্রত্যয়ে অনলাইন ভিত্তিক সংগঠন “নবীনগরের হৃদয়ের আঞ্চলিক কথা”মানুষের কল্যাণে অসহায় পরিবারের পাশে নগদ অর্থ বিতরণ করেন।

দেশে ও বিদেশে অবস্থানরত মানবিক বোধসম্পন্ন একঝাঁক নবীন প্রবীণ ব্যক্তিদের সমন্বয়ে গঠিত এই সংগঠনটি হৃদয় নিংড়ানো ভালবাসা নিয়ে মানবতার সেবা করার ব্রত নিয়ে কাজ করে যাচ্ছেন।

শুক্রবার এই সংগঠনের পক্ষ থেকে নবীনগর উপজেলার রছুল্লাবাদ ইউনিয়নের রছুল্লাবাদ গ্রামের একজন বয়স্ক অন্ধ অসহায় ব্যক্তির পাশে নগদ অর্থ নিয়ে হাজির হন সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
তারা অন্ধ ঐ মুতি মিয়ার হাতে তার বাড়িতে গিয়ে নগদ ৮৬৪০০ টাকা তুলে দেন।

এসময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হন স্থানীয় সমাজ সেবক,জনপ্রতিনিধি ও এই সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এতে ইউপি সদস্য আবুল কালাম এর সভাপতিত্বে
গ্রুপের মডারেটর মোঃ ইকবাল হোসেন এর সঞ্চালনায়
উপস্থিত ছিলেন রছুল্লাবাদ গ্রামের বাসিন্দা বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মনির হোসেন,এম আবুল হোসেন,গ্রুপের এডমিন ও প্রতিষ্ঠাতা মুন্সী শাহিন আলম,সমাজ সেবক নুরুল ইসলাম,আতাউর রহমান টিপু,নাছির উদ্দিন,আব্দুল মান্নান,ইয়াসিন আজাদ,গ্রুপের এডমিন সোহরাব হোসেন তপন,মডারেট আহাম্মেদ তোফায়েল প্রমূখ।

বক্তারা নবীনগরের হৃদয়ের আঞ্চলিক কথা”মানুষের কল্যাণে ফেইসবুক গ্রুপের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন।
এবং অদূর ভবিষ্যতেও এই ভাবে মানবতার কল্যাণে কাজ চালিয়ে যাওয়ার ঘোষণা ও একমাত্র প্রকাশ করেন।
পরে উপস্থিত সকলকে সাথে নিয়ে মোনাজাত করে সকল সদস্যদের জন্য দোয়ার আয়োজন করা হয়।

সুন্দর ও সফলভাবে প্রোগ্রামটির আয়োজন করার জন্য সংশ্লিষ্টদের পাশাপাশি অর্থ ও বুদ্ধি দিয়ে যারা সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এই গ্রুপের প্রতিষ্ঠাতা ও এডমিন মুন্সী শাহিন আলম,সভাপতি মোঃ মামুন হোসেন, সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক ভূঁইয়া,সিনিয়র সহ-সভাপতি মোঃ সোহেল রানা আকাশ,সহ সভাপতি কাজী রাছেল,সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন তপন, সাইদুল ইসলাম,প্রচার সম্পাদক মোঃ রিমন।