জিনদপুর ইউনিয়ন প্রবাসী মানবকল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থ বিতরণ

“শিক্ষা শান্তি ঐক্য ও মানবতার কল্যাণে আমরা”এমন শ্লোগানে নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের একঝাঁক প্রবাসীদের সমন্বয়ে গড়া সংগঠন জিনদপুর ইউনিয়ন প্রবাসী মানবকল্যাণ ঐক্য পরিষদ।

এ সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন মানবিক ও সেবামূলক কাজের পাশাপাশি এবার তারা ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা প্রদান করেন।

শনিবার বিকালে আনুষ্ঠানিক ভাবে ইউনিয়নের বাঙ্গরা রমজান মোল্লা মসজিদ প্রাঙ্গণে আলোচনা সভার পর ইউনিয়নের বিভিন্ন গ্রামের মসজিদ ও কবরস্থান উন্নয়নে এই সংগঠনের পক্ষ থেকে নগদ দেড় লাখ টাকা তুলে দেন।

আলোচনা সভায় সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সৌদি আরব প্রবাসী মোঃ আমীর হোসাইন খান এর সভাপতিত্বে এই সংগঠনের স্বেচ্ছাসেবক মোঃ সোহেল তানভির এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা কাতার প্রবাসী মোঃ সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আমেরিকা প্রবাসী আব্দুল কুদ্দুস,প্রধান আলোচক সংগঠনের প্রধান সেচ্চাসেবক ইমতিয়াজ বেগ ইমন ও প্রধান আকর্ষণ সেচ্চাসেবক সমন্বয়কারী প্রধান মোঃ রবিউল আউয়াল রবি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,সমাজ সেবক আবুল হোসেন তনু,খুরশেদ আলম চৌধুরী,আইনুল চৌধুরী,শিক্ষক মোঃ জামাল উদ্দিন,সমাজ সেবক সাইদুর রহমান প্রমুখ।
এছাড়াও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত গণ্যমান্য ব্যক্তিবর্গ বিশেষ অতিথি হিসাবে সেখানে উপস্থিত ছিলেন।

বক্তারা জিনদপুর ইউনিয়নের মানবিক,সামাজিক ও ধর্মীয়ভাবে উন্নয়নের জন্য জিনদপুর ইউনিয়ন প্রবাসী মানবকল্যাণ ঐক্য পরিষদের কর্মকান্ডের ভূয়সি প্রশংসা করেন।
সেই সাথে সংগঠনের পক্ষ থেকে তাদের কার্যক্রম নিয়মিত চালিয়ে যাওয়ার ঘোষণা দেন এবং তাদের সকল সদস্যদের জন্য দোয়া কামনা করেন।

পরে আনুষ্ঠানিক ভাবে ইউনিয়নের বিভিন্ন মসজিদ ও কবরস্থান কমিটির নেতৃবৃন্দের কাছে নগদ অর্থ তুলে দেন অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ।

উল্লেখ্য সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন মানবিক সহায়তামুলক কর্মকান্ড পরিচালনা করেন আসছেন।
অদূর ভবিষ্যতেও তাদের ধারাবাহিক কাজের জন্য ইউনিয়নের সর্বস্তরের বাসিন্দাদের দোয়া ও সহযোগিতা কামনা করেন।