নবীনগরে প্রত্যাশার আলো যুব আইসিটি প্রশিক্ষণ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

দক্ষ যুবক গড়বো,মাদকটা ছাড়বো এমন চেতনায় উজ্জীবিত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের নাসিরাবাদ প্রত্যাশার আলো যুব আইসিটি প্রশিক্ষণ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।

স্থানীয় যুবকদের মানবিক ও সুহৃদ উন্নয়ন প্রবাহ ধারা অব্যাহত রাখতে মাদকমুক্ত সুস্থ সুন্দর সতেজ জীবন গঠনের লক্ষ নিয়ে প্রতিষ্ঠিত প্রত্যাশার আলো যুব আইসিটি প্রশিক্ষণ কেন্দ্র এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন।

সোমবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদ থেকে আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সামসুজ্জামান খাঁন মাসুদ।

এসময় উপস্থিত ছিলেন শ্যামগ্রাম মোহিনী কিশোর স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোস্তাক আহমেদ, নবীনগর থানা প্রেসক্লাবের সভাপতি এম কে জসিম উদ্দিন, নবীনগর প্রেসক্লাবের সাহিত্য ও বিনোদন বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, নবীনগর থানা প্রেসক্লাবের কার্যকরী সদস্য জাহাঙ্গীর আলম জামাল,ইউপি সদস্য মেহিদী হাসান জালাল,সাবেক ইউপি আব্দুল কাদির,ধন মিয়া,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম,সমাজ সেবক হযরত আলী,শ্যামগ্রাম ব্লাড ডোনার্স এর সভাপতি ফজলে রাব্বী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাংলাদেশের জাতীয় সংগীত গাওয়ার মধ্য দিয়ে
উদ্বোধনী ম্যাচে নাসিরাবাদ প্রবাসী একাদশ ০৩ গোলে নাসিরাবাদ ভাই ভাই বিজনেস একাদশকে পরাজিত করেন।

খেলা পরিচালনায় ছিলেন নবীনগর প্রেসক্লাবের আপ্যায়ন ও দপ্তর সম্পাদক সেলিম রেজা।
খেলায় ধারা বর্ণনায় ছিলেন দেবীদ্বার থেকে আগত রাছেল আমিন।

খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিবন্ধনকৃত একটি স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যাশার আলো যুব আইসিটি প্রশিক্ষণ কেন্দ্রের সভাপতি ও নবীনগর থানা প্রেসক্লাবের কার্যকরী সদস্য মনির হোসেন শাহীন ও খোকন মাষ্টার।
টুর্নামেন্টে ৬টি দল অংশ গ্রহণ করবেন।
আয়োজকরা সুন্দর ভাবে টুর্নামেন্টটি সম্পর্ন্ন করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।