নবীনগরে করোনায় ক্ষতিগ্রস্ত ৫১০ টি পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার গৌরনগর ও হাজিরহাটি গ্রামের করোনায় ক্ষতিগ্রস্ত ৫১০ টি অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার একরামুল সিদ্দিক।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন এর তত্ত্বাবধানে নবীনগরের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলের নির্দেশনায় উপজেলা নির্বাহী অফিসার একরামুল সিদ্দিক বুধবার (২৫ আগস্ট) নিজে উপস্থিত থেকে এই মানবিক সহায়তা অসহায় মানুষদের মাঝে তুলে দিয়েছেন।

মানবিক সহায়তা সামগ্রীর প্যাকেটের মধ্যে ছিল চাল, ডাল, পেঁয়াজ, তেল, সেমাই, দুধ, নুডুলস, চিনি, আলু ও সাবান । এছাড়াও গৌরনগরের বারটি পরিবারকে নগদ ছয় হাজার টাকা ও ২ বান করে টিন প্রদান করা হয়েছে।

উক্ত কার্যক্রমের সময় জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল ভিডিও কলে উপস্থিত জনতার সাথে কথা বলেন, এ সময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন “আপনারা সবাই মিলেমিশে একসাথে বসবাস করবেন, ঝগড়াঝাঁটি থেকে দূরে থাকবেন । আমি আপনাদের জন্য এলাকার রাস্তাঘাট স্কুল-কলেজ যত প্রকারের উন্নয়ন আছে সবই করছি এবং করব ইনশাল্লাহ। আমি সবসময় আপনাদের খোজ-খবর রাখছি এবং ভবিষ্যতে রাখবো ইনশাল্লাহ ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন, “করোনা মহামারীর শুরু থেকে সরকার বিভিন্ন পর্যায়ে অসহায় খেটে খাওয়া মানুষদের ত্রাণ সামগ্রী প্রদান করে আসছে, তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা আজ আপনাদের মাঝে বিতরণ করা হচ্ছে। আপনারা সবাই মিলেমিশে সুন্দর ভাবে বসবাস করবেন দাঙ্গা-হাঙ্গামা থেকে সকলে দূরে থাকবেন । আপনাদের উন্নয়নের জন্য যা যা প্রয়োজন তার সবকিছুই করা হবে।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোশারফ হোসাইন, থানার এসআই আজিজুর রহমান, নবীনগর মডেল প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ আবু কাওসার, বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হোসেন সরকার, সাধারণ সম্পাদক আফজাল হোসেন ও মামুন মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় পনেরই আগস্ট বঙ্গবন্ধু সহ সকল শহীদদের স্মরণে মোনাজাত করা হয়।