সিলেটে করোনায় আরও ৯ মৃত্যু, বেড়েছে শনাক্ত

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস আক্রান্ত নয় জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ১৭৩ জনের। রবিবার (২৯ আগস্ট) স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য জানানো হয়।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর জানায়, শনিবার (২৮ আগস্ট) সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টার মধ্যে সিলেট বিভাগে করোনায় নয় মারা গেছেন। তাদের মধ্যে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে। আট জন সিলেটের বাসিন্দা, আরেকজন মৌলভীবাজারের।

এ নিয়ে বিভাগে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো এক হাজার ৫২ জনে। তাদের মধ্যে ওসমানী মেডিক্যালে ৯৬, সিলেটে ৮৬৩, সুনামগঞ্জে ৭২, মৌলভীবাজারে ৭১ ও হবিগঞ্জের ৪৬ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৬৭ জন। এ পর্যন্ত মোট ৪৩ হাজার ৭২ জন সুস্থ হয়েছেন। বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে করোনায় আক্রান্ত ৩৭০ জন চিকিৎসাধীন।

জানা গেছে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৯৭৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। করোনা শনাক্ত হয়েছে ১৭৩ জনের। তাদের মধ্যে ওসমানী সিলেট জেলায় ১৫৪, সুনামগঞ্জের আট, মৌলভীবাজারে আট ও হবিগঞ্জে তিন জন। শনাক্তের হার ১৭.৭১ শতাংশ। এ পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা শনাক্ত হয়েছে ৫২ হাজার ৫২৪ জনের।