নবীনগর পূর্বাঞ্চলে ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী জাসদ নেতা এডঃ আখতার হোসেন সাঈদ এর গণসংযোগ

 

ডেস্ক রিপোর্ট: 

বৈষম্যহীন সমাজ গঠনে সাধারণ মানুষকে সম্পৃক্ত করার তাগিদে,দুর্ণীতি বিরোধী জনমত গড়ে তুলতে, চলমান উন্নয়ন সম্পর্কে জানাতে,সমৃদ্ধ বাংলাদেশ গঠনে দলমত নির্বিশেষে সকলের আন্তরিক মানসিকতা তৈরি করার লক্ষ্যে মতবিনিময় ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন নবীনগর উপজেলা জাসদের নেতৃবৃন্দ। তারই ধারাবাহিকতায় নবীনগর উপজেলার পূর্ব এলাকার শিবপুর ও বিটঘর ইউনিয়নের বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন ১৪ দলীয় জোটের অন্যতম নেতা, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,ব্রাহ্মণবাড়িয়া জেলা জাসদের সভাপতি সিনিয়র আইনজীবী,১৪ দলীয় জোটের এমপি মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আখতার হোসেন সাঈদ। 

মঙ্গলবার সকালে ও বিকালে দলীয় নেতা কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে এই মতবিনিময় ও গণসংযোগ করেন তিনি। এসময় তিনি নূরনগর আইডিয়াল গার্লস স্কুল এন্ড কলেজ,শিবপুর উচ্চ বিদ্যালয়,সুর সম্রাট উস্তাদ আলাউদ্দিন খাঁ ডিগ্রী কলেজ, নূরনগর সাংবাদিক ফোরাম,শিবপুর বাজারের বিভিন্ন ব্যবসায়ী ও সাধারণ মানুষ সহ বিটঘর ইউনিয়নের বিটঘর বাজারে মতবিনিময় ও ব্যবসায়ী সহ সাধারণ মানুষের সাথে কৌশল বিনিময় করেন তিনি। 

এ সময় তার সফরসঙ্গী ছিলেন নবীনগর উপজেলা আওয়ামী কৃষক লীগের আহ্বায়ক সাবেক ছাত্রনেতা রানা শামীম রতন,জেলা জাসদ নেতা সহকারী অধ্যাপক সাংবাদিক দেলোয়ার হোসেন,নবীনগর উপজেলার জাসদের সাধারণ সম্পাদক এম কে জসিম উদ্দিন,জেলা যুবজোটের আহবায়ক ওমর ফারুক জুন্নুন, জাসদ নেতা হাফেজ মুহাম্মদ রুহুল আমিন,আক্তার হোসেন,নুরুল ইসলাম প্রমুখ। এছাড়াও তারা বিভিন্ন দলের নেতাকর্মী,শিক্ষক,ব্যবসায়ী,কৃষক শ্রমিক মেহনতি মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ করে হ্যান্ডবিল বিতরণ করেন। পরে শিবপুর উস্তাদ আলাউদ্দিন খাঁ ডিগ্রী কলেজের ছাত্র ছাত্রীদের বক্তব্য রাখেন উপজেলা নেতৃবৃন্দ। 

এসময় তারা দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতির ধরে রাখতে,নবীনগর উপজেলার সকল জনগুরুত্বপূর্ণ উন্নয়ন নিশ্চিত করতে,শান্তির নবীনগর প্রতিষ্ঠায়,শিক্ষা,স্বাস্থ্য কৃষিবান্তব সমাজ গঠনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। তাছাড়া জোটের সমন্বয় আরো জোরদার করে এগিয়ে যেতে সকল ভেদাভেদ ভুলে কাজ করার আহ্বান জানান।

Previous Post Next Post