নবীনগর উপজেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশনের 'বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন-২০২৩' অনুষ্ঠিত

 


নবীনগর উপজেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশনে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
এতে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়া সংগঠক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল সভাপতি এবং টানা তিন বছর ঢাকা রিপোর্টার্স ইউনিটি'র বর্ষসেরা রিপোর্টিংয়ের পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক কাজী ইমরুল কবীর সুমন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর শান্তিনগরে  ওয়াটার গার্ডেন রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে সংগঠনের 'বার্ষিক সাধারণ সভা ও নিবাচন-২০২৩' শেষে প্রধান নির্বাচন কমিশনার অধ্যক্ষ মোহাম্মদ ইউনুস মোল্লা বিজয়ী ২৭ জন কর্মকর্তার নাম ঘোষণা করেন। ৩ সদস্যের নির্বাচন কমিশনে অপর দুই সদস্য ছিলেন সফিকুল ইসলাম ও জেবীন আক্তার। আগামী ৩ বছরের জন্য এই কমিটি দায়িত্ব পালন করবেন। বিগত কমিটির সাধারণ সম্পাদক মো. মনির হোসেন চৌধুরী বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনে উপস্থিত থেকে বার্ষিক সাধারণ সভায় হিসাব তুলে ধরেন।

কমিটিতে নবীনগরের ২১টি ইউনিয়ন থেকে ২১ জন প্রতিনিধি এবং পৌরসভার ১জন প্রতিনিধি সহ ২২ জন প্রতিনিধি কার্যনির্বাহী সদস্য হিসেবে এই কমিটিতে যুক্ত করে সর্বমোট ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হবে। আপাতত ২৭ সদস্য বিশিষ্ট আংশিক কার্যকরি কমিটি গঠন করা হয়।
কমিটির সভাপতি হলেন বিশিষ্ট শিক্ষাবিদ কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল,সিনিয়র সহ-সভাপতি মোঃ সফিকুল ইসলাম সফিক,সহ-সভাপতি মোঃ মমিনুল ইসলাম,সাধারণ সম্পাদক কাজী ইমরুল কবীর সুমন,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল শ্রাবণ,অর্থ সম্পাদক মোঃ দীন ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহ আলম,দপ্তর সম্পাদক মোঃ কানন মিয়া,প্রচার ও প্রকাশনা সম্পাদক অভিজিত বণিক,শিক্ষা,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট এটিএম রেজাউল করিম সবুজ মাস্টার,সমাজ কল্যাণ সম্পাদক রাসেল আহমেদ,যুব ও ক্রীড়া সম্পাদক
আইনুল ইসলাম রাসেল,শিশু ও নারী বিষয়ক সম্পাদক ফারহাদ জেসমিন লিটি,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ গিয়াস উদ্দিন,কৃষি উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ মমিনুল হক,স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদকঃ মোহাম্মদ বিল্লাল হোসেন,পরিবেশ, বন ও মৎস উন্নয়ন বিষয়ক সম্পাদক মাসুদ রায়হান,ধর্ম ও গ্রন্থাগার বিষয়ক সম্পাদক মুফতি মাওলানা হাফেজ হোসাইন আহমেদ নূর আলম,বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মিজানুর রহমান মিজান,আন্তর্জাতিক সম্পর্ক উন্নয়ন বিষয়ক সম্পাদক মোহাম্মদ হানিফ,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট অঞ্জন দাস,কার্যনির্বাহী সদস্য এডভোকেট মোহাম্মদ আকবর হোসেন,এডভোকেট হেলাল উদ্দীন,মোহাম্মদ জয়নাল আবেদীন,আব্দুল্লাহ আল মাসুম,মোহাম্মদ সুমন সরকার,শারমিন আক্তার সাথী প্রমূখ।
Previous Post Next Post