নবীনগরে এক দিনে তিন জায়গায় জাতীয় শোকসভায় অংশগ্রহণ করলেন সাবেক এমপি বাদল


নিজস্ব প্রতিবেদক:

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি ফয়জুর রহমান বাদল জাতীয় শোক দিবস উপলক্ষে এক দিনে তিন জায়গায় শোক সভায় অংশগ্রহণ করেন। ১৯ শে আগষ্ট শনিবার সকালে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের সাহেবনগর গ্রামে স্থানীয় ১নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।


পরে একই দিন দুপুরে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের গোপালপুর উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ ও বিকালে শ্রীরামপুর নবারুণ উচ্চ বিদ্যালয় মাঠে আরো দুইটি শোক সভায় প্রধান অতিথি হিসেবে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপস্থিত হন। এসব শোক সভাকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের একটা মিলন মেলা তৈরি হয়।

এ সকল শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এই সাংসদ বলেন, আমি যখন সাংসদ ছিলাম তখন নবীনগরের বৃহৎ উন্নয়ন প্রকল্পগুলোর কাজ শুরু করেছিলাম, কিছু কাজ সম্পূর্ণ করেছি, কিছু কাজ চলমান ছিল। এছাড়াও বেশ উন্নয়নমূলক কাজ করেছি।
মাননীয় প্রধানমন্ত্রীর আস্থা ধরে রেখে উপজেলার নেতৃত্ব দেওয়ার চেষ্টা করেছি, উন্নয়ন করেছি।
সেই কারণে সাধারণ মানুষের অগনিত ভালোবাসা পেয়েছি, এখনো পাচ্ছি।
আমার বিশ্বাস আমাদের নেত্রী জনগণের প্রত্যাশা পূরণে শতভাগ বিজয় নিশ্চিত করতে আমাকে আবারো সুযোগ করে দেবেন।

আমি আমাদের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুধাবন করে রাজনীতি করি, আজ তিনি ঘাতকদের হাতে নিহত হলেও আমার মতো অসংখ্য মুজিব আদর্শের সৈনিকদের নিকট বেঁচে আছেন তার গুণে।
আমি তিনি সহ উনার সাথে নিহত সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করছি।
মহান আল্লাহ যেন তাদের ভালো রাখেন সেই কামনা করছি।
প্রথম শোক সভায় শ্যামগ্রাম ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাসুম মিয়া সভাপতিত্ব করেন।
অপর দুই শোক সভা গোপালপুর উচ্চ বিদ্যালয় মাঠে সভাপতিত্ব করেন শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নায়েব শাহ আলম ও শ্রীরামপুর নবারুণ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শোক সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  আবু হানিফ স্বপন।

এসব সভায় বক্তব্য রাখেন যথাক্রমে নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন সিদ্দিক টিটু,সাবেক সাংগঠনিক সম্পাদক ভিপি আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান কাজী জাকি উদ্দিন জকি,পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খায়রুল আমিন,ফরিদ উদ্দিন সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব,ফরিদ হোসেন, নাজিম উদ্দীন ধনু মেম্বার,উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি সামস আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন,সহ সভাপতি শামিম কবির,স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সালাউদ্দিন বাবু,ওমর ফারুক সহ স্থানীয় ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসকল শোক সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগষ্ট শহীদ সকলের আত্মার মাগফেরাত কামনা দোয়া ও তাবারুক বিতরণ করা হয়।

Previous Post Next Post