নবীনগরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ

 

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারবর্গ সহ ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার শিকার হয়ে প্রাণ হারানো সকলের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল শেষে অসহায় মানুষের মাঝে ব্রাক্ষণবাড়িয়ার নবীনগরের খাগাতুয়া গ্রামে খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৬ আগস্ট) বিকালে ব্রাক্ষণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের খাগাতুয়া গ্রামে এই কর্মসূচি পালন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও দ্বাদশ  জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক আলামিনুল হক আলামিন। এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন। 



এছাড়াও  আলামিনুল হক আলামিন  পৃথক ভাবে গতকাল- শুক্রবার বাদ জুমা খাগাতুয়া কেন্দ্রীয় জামে মসজিদে বঙ্গবন্ধু পরিবারবর্গের বিদেহী আত্মার মাঘফেরাত কামনায় দোয়ার  আয়োজন করেন। এ সময় তিনি জানান, আমরা আমাদের দেশকে অনেক আগেই উন্নত সমৃদ্ধ করে তুলতে পারতাম, খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করে সেই পথটাকে শেষ করে দিয়েছেন। এখন আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
আমরা আবারও সকল ভেদাভেদ ভুলে নবীনগরের উন্নয়ন নিশ্চিত করতে নৌকায় ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।



Previous Post Next Post