বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে হলে ভালো মানুষ হতে হবে-সাবেক এমপি বাদল

 

বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন করতে হলে আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ভালো মানুষ হতে হবে, সাধারণ মানুষের সঙ্গে সম্পর্ক তৈরি করে কাজ করতে হবে। আমি আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলের সকল নেতাকর্মীদের সেই নির্দেশনা দিয়েছি। তবে আগামী নির্বাচনে একজন প্রার্থী হিসেবে বলতে চাই আপনারা যদি আমার পাশে থাকেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন,আর নৌকা প্রতীকে আপনাদের দোয়া সমর্থন নিয়ে এমপি নির্বাচিত হই তবে আমি কথা দিচ্ছি নবীনগরে কোন অপশক্তি থাকবে না,অন্যায় অবিচার থাকবে না।
কোন দাঙ্গা হাঙ্গামা থাকবে না,কেউ মিথ্যা মামলায় আসামি হবেন না। যেকোন মূল্যে প্রশাসনের জবাবদিহিতা নিশ্চিত করা হবে, সবাইকে সাথে নিয়ে একটি সুন্দর নবীনগর গঠন করা হবে ইনশাআল্লাহ।
যেই উন্নয়নগুলো চলমান রয়েছে সেগুলো ছাড়াও জনগুরুত্বপূর্ণ কাজগুলো গুরুত্ব দিয়ে করা হবে।
তাই আগামী নির্বাচনে আমি যেন জননেত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচনে নৌকার মনোনয়ন পাই সেইজন্য আপনারা আমার জন্য দোয়া করবেন।

জিনদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকলের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি ফয়জুর রহমান বাদল। এছাড়াও তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতার বেশ কয়েকটি দাবি পূরণ করে দেওয়ার আশ্বাস দেন।


জিনদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ এর সভাপতিত্বে উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাজহারুল হক চঞ্চল এর সঞ্চালনায় প্রধান অতিথি সাবেক এই সাংসদ ফয়জুর রহমান বাদল ছাড়াও
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান,সাবেক যুগ্ম সম্পাদক মোস্তফা জামাল, মোস্তফা জামাল,সাবেক সাংসদ পুত্র কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু,সাবেক জেলা আওয়ামী লীগের সদস্য জসিম উদ্দিন আহমেদ চেয়ারম্যান, মোঃ আনোয়ার হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম,ভিপি আব্দুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মিজানুর রহমান,সাবেক সদস্য আবুল হোসেন সরকার,পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক খাইরুল আমিন,ফরিদ উদ্দিন,সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব,সাবেক ইউপি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য কবির হোসেন,টিটন পাল,উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক এডঃ এনামুল হক চৌধুরী, আবুল হোসেন তনু,উপজেলা যুবলীগের সভাপতি সামস আলম,সহ সভাপতি শেখ হাফিজুর রহমান,শামিম কবির,সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন,সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম,এনামুল হক,স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সালাউদ্দিন বাবু সদস্য ওমর ফারুক,ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ  আল রোমান,সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবুল হোসেন রানা, জেলা ছাত্রলীগের সহ সভাপতি এমরান আহমদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি সাংবাদিক আবদুল হাদী, ছাত্রলীগ নেতা দেলোয়ার বারী,নাজিম,এহসান আহামেদ,তুষার আহমেদ সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।

বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,উনার পরিবারের নিহত সদস্যরা ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করেন এবং এই শোককে শক্তিতে পরিণত করে আগামী দিনে সাবেক এমপি ফয়জুর রহমান বাদলের পক্ষে শক্তিশালী হওয়ার আহ্বান জানান।

এই দিন উপজেলা আওয়ামী লীগের সাবেক এমপি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল উপজেলার শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে সকালে আয়োজিত এক শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুপুরে উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আয়োজিত আরেক শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরে জিনদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জিনদপুর ইউনিয়ন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ এর বাড়িতে দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে মধ্যান্হ ভোজন শেষে বিকালে জিনদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত শোক সভায় অংশগ্রহণ করেন।

প্রত্যেকটি অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সাথে সাথে নিহত সকলের পাশাপাশি ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকলের জন্য দোয়ার আয়োজন করা হয়।

Previous Post Next Post