ক্যান্টনমেন্টের তৈরি দলগুলো আর জামাত একসাথে এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছেন এমপি বুলবুল

 

যেই স্বপ্ন নিয়ে দেশের মানুষ বাংলাদেশ স্বাধীন করতে ৭১ সালে যুদ্ধ করছেন সেই স্বপ্ন বহু বছর আগেই পুরণ হয়ে যেতো। যদি বঙ্গবন্ধু আমাদের মাঝে বেঁচে থাকতেন। দেশী বিদেশী খুনি চক্র আমাদের দেশের মানুষের স্বপ্ন ভেঙে দিতে,একটা ভঙ্গুর দেশ করে তুলতে সেদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পুরো পরিবারকে শেষ করে দিতে চেয়েছিলেন। আল্লাহ অশেষ রহমতে আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা বেঁচে গেলেন বিদেশে অবস্থান করায়।
বঙ্গবন্ধুকে হত্যার কুশীলবরা দেশের পরিস্থিতি ঘোলাটে করে ক্যান্টনম্যান্টে বসে একেরপর এক দল তৈরি করে হত্যার রাজনীতিকে হালাল করে তুলেন। তাদের সাথে যুক্ত হয়ে পাকিস্তানের অনুসারী একটি ইসলামী দল স্বাধীনতা বিরোধী জামাত এখনো একের পর এক ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।


সেই দিন এই খুনীরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সহ ১৮জনকে হত্যা করেন,এখন আবার তারা তাই সুযোগ্য কন্যা আধুনিক বাংলাদেশের রূপকার বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতার বাহিরে রেখে হত্যা করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে,তার বাংলাদেশের উন্নয়ন মেনে নিতে পারে না। এখনো তারা তাদের পুরানো মিত্র বিদেশি শক্তির সহায়তায় এসব চক্রান্ত অব্যাহত রেখেছেন। কিন্তু আমরা সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে এসব অপশক্তির মোকাবেলা করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বেঁচে থাকলে এদেশের অর্থনীতি, উন্নয়ন বিশ্ব মানের হবে এটা সমন্ধে কোন দ্বিমত নেই। তাই আমাদের সকল নেতাকর্মীরা সাধারণ মানুষের কাছে যেতে হবে, তাদেরকে বুঝাতে হবে আমরা কি চাই।

এভাবেই কথাগুলো বললেন ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর)আসন থেকে নির্বাচিত সাংসদ তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়ন ও বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শোকসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতি বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান লাল মিয়ার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সাইফুর রহমান সোহেল এর সঞ্চালনায় বড়িকান্দি গনি শাহ মাজার সংলগ্ন মাঠে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, শিউলি রহমান,উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি সুজিত কুমার দেব,জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান নাছির উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন সরকার, আওয়ামী লীগ নেতা নিয়াজুল হক কাজল,ডাঃ সফিকুর রহমান,প্রনয় কুমার ভদ্র পিন্টু, আহাম্মদ হোসেন কবির,সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ফিরোজ মিয়া,সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুর রহমান সোহেল, সলিমগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইনুল হক সিকদার প্রমুখ।

বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নবীনগরের উন্নয়ন প্রকল্প চালু রাখতে বঙ্গবন্ধু আদর্শের সৈনিক বর্তমান সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে পুনরায় নৌকা মনোনীত প্রার্থী হিসেবে দেওয়ার জন্য আওয়ামী লীগের সভাপতি সহ কেন্দ্রীয় ও জেলা নেতাদের অনুরোধ জানান এবং ১৫ আগষ্ট ও ২১শে আগষ্ট নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করেন। পরে উপস্থিত সবার মাঝে মিলাদ ও দোয়া শেষে তাবারুক বিতরণ করা হয়।

Previous Post Next Post