নবীনগরে জাতীয় শোক দিবস উপলক্ষে একাধিক আলোচনা সভা ও গণসংযোগ করেন সাবেক এমপি বাদল।

 


জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাক্ষণবাড়িয়ার নবীনগর উপজেলায় অবিরত বিভিন্ন ইউনিয়নে শোক সভা,দোয়া মাহফিলে অংশ গ্রহণ ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর)আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সদস্য সদস্য পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি ফয়জুর রহমান বাদল।

তিনি আজ সোমবার নবীনগর উপজেলার বিটঘর ও নাটঘর ইউনিয়নে পৃথক পৃথক ভাবে দুটি শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এছাড়াও উপজেলার শিবপুর ইউনিয়নের বেশ কিছু এলাকায় গণসংযোগ চালিয়েছেন তিনি।

প্রথমে সোমবার সকালে উপজেলার বিটঘর রাধানাথ উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত শোক সভায় সভাপতিত্ব করেন বিটঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম।

পরে নাটঘর ইউনিয়নে নাটঘর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আরেক শোক সভা অনুষ্ঠিত হয় সেখানে ইউনিয়ন লীগের সভাপতি হাবিবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে দুটো শোক সভায় উপস্থিত ছিলেন জনপ্রিয়তার তুঙ্গে থাকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি ফয়জুর রহমান বাদল।

এ সকল শোক সভায় উপস্থিত নেতাকর্মী সমর্থকদের উদ্দেশ্যে সাবেক এমপি ফয়জুর রহমান বাদল বলেন, আমি নবীনগরবাসী কাঙ্ক্ষিত উন্নয়ন কাজগুলো সম্পন্ন করতে আবারো আপনাদের সহযোগিতা চাই, ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি বেঁচে থাকেন, আবারো দেশবাসীর সহযোগিতা প্রধানমন্ত্রী হন তবে দেশের উন্নয়ন নিশ্চিত হবে।

আর আমি যদি পুনরায় দলীয় মনোনয়ন পাই, আপনাদের সহযোগিতা পাই তবে যেকোন মূল্যে নবীনগরকে আধুনিক নবীনগর হিসেবে গড়ে তুলবো।

আমি নবীনগর থেকে অন্যায় অবিচার দূর করে দেবো, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ে তুলবো।

নবীনগরে কোন খারাপ মানুষের জায়গা হবে না,আপনারা আমাকে চেনে,আমি যা বলি তা পালন করতে কোন কার্পণ্য করি না।অতীতেও আমি এমনটা করে এসেছি।

কিছু দুর্নীতিবাজ, স্বাধীনতা বিরোধী আমাদের দেশের অগ্রযাত্রা বারবার ব্যাহত করতে চায়,সেই জন্য তারা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেন উনার দুই কন্যা ছাড়া। তারপর তার দুই কন্যাকেও একাধিক বার হত্যা চেষ্টা করেন এই খুনী চক্রটি।

আমি আজকের এই দিনে ১৫ আগষ্টে নিহত সকল শহীদ ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলা নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করছি।

আহতদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের সেবক হয়ে কাজ করতে পারি।

পরে সবাইকে নিয়ে ১৫ আগষ্ট নিহত সকলের ও ২১ আগষ্ট নিহত সকলের রুহের মাগফিরাত কামনায় দোয়ায় অংশগ্রহণ করেন তিনি এবং উপস্থিত সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।


এসময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান,সাবেক যুগ্ম সম্পাদক সাবেক চেয়ারম্যান শাহিন সরকার, মোস্তফা জামাল,সাবেক সাংসদ পুত্র কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু,সাবেক জেলা আওয়ামী লীগের সদস্য জসিম উদ্দিন আহমেদ চেয়ারম্যান,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ভিপি আব্দুর রহমান,সাবেক দপ্তর সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন,পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক খাইরুল আমিন,ফরিদ উদ্দিন,সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব,সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক রানা শামীম রতন,উপজেলা যুবলীগের সভাপতি সামস আলম,সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সালাউদ্দিন বাবু সদস্য ওমর ফারুক,উপজেলা আওয়ামী যুবলীগ সহসভাপতি শামিম কবির,সাংগঠনিক এনামুল হক সরকার,ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ  আল রোমান,সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ  আল মামুন,ছাত্রলীগ নেতা দেলোয়ার বারী,নাজিম, এহসান আহামেদ,তুষার আহমেদ সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।

এছাড়াও নাটঘর ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের  এবং বিটঘর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নিজ নিজ এলাকার শোক সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

তারা আগামী দিনে ফয়জুর রহমান বাদলের হাতকে শক্তিশালী করতে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন।

উল্লেখ্য সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল ইতোমধ্যে ১৫ আগষ্ট থেকে অধ্যাবধি বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি শোক সভায় অংশগ্রহণ করে নিজের অবস্থান জানান দিয়ে যাচ্ছেন।

Previous Post Next Post