আগামী নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বে গণতান্ত্রিক প্রক্রিয়ায় অনুষ্ঠিত হবে -এমপি বুলবুল


 নিজস্ব প্রতিবেদক:

ঘাতকচক্র বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শকে হত্যা করতে পারেনি। তারা ভাবতে পারেনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যারা দেশের মানুষের জন্য ঠিকই পাশে দাঁড়িয়ে যাবে। স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং গণতন্ত্র বিরোধী চক্র এখনও নানাভাবে চক্রান্ত-ষঢ়যন্ত্র করে যাচ্ছে আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার। এই অপশক্তির যে কোন অপতৎপরতা ষড়যন্ত্র বন্ধ করতে হবে। 

তাই আমাদের ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নের ধারাবাহিকতা ও গণতন্ত্র রক্ষার জন্য সর্বদা প্রস্তুত থাকতে হবে।
সেই লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচন আমাদের আশাভরসা প্রতীক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনে অংশ গ্রহন করে বিজয়ী হতে হবে।
এভাবেই কথাগুলো বললেন ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর)আসন থেকে নির্বাচিত সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।


এসময় তিনি শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আরো বলেন,আওয়ামী লীগ ১৯৯৬ সালের ১২ জুনের সাধারণ নির্বাচনে বিজয়ী হয়ে দীর্ঘ ২১ বছর পর সরকার গঠন করে, জাতির পিতার হত্যার বিচার শুরু করে । কিন্তু বিএনপি-জামাত জোট ষড়যন্ত্রের মাধ্যমে ২০০১ সালে ক্ষমতায় এসে এই হত্যার বিচার কাজ বন্ধ করে দেয়। ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নির্বাচনে আওয়ামী লীগ পুনরায় বিপুল ভোটে বিজয়ী হয়ে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেয়ে পূর্ববর্তী সরকারগুলোর রেখে যাওয়া অচলাবস্থা এবং বিশ্বমন্দা কাটিয়ে দেশকে দৃঢ় অর্থনৈতিক ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করার কাজ শুরু করে। 
গত সাড়ে ১৪ বছরে আমরা দেশের প্রতিটি সেক্টরে কাঙ্খিত অগ্রগতি অর্জন করেছি। এই সময়ে বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছে। আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ বিশ্বে 'রোল মডেল' হয়েছে।তিনি সশ্রদ্ধচিত্তে ১৫ আগস্টের সকল শহীদকে স্মরণ এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন।


শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বাঙ্গরা রমজান মোল্লা মসজিদ মাঠে জিনদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজিত  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এসব কথা বলেন ।


জিনোদপুর ইউনিয়ন চেয়ারম্যান রবিউল আউয়াল রবির সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোঃ আলী আকবর মাষ্টার এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির,উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব, জেলা পরিষদ সদস্য মোঃ নাছির উদ্দিন, আওয়ামী লীগ নেতা প্রণয় কুমার ভদ্র পিন্টু,সাবেক জিএস সাইফুর রহমান সোহেল,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন সরকার,উপজেলা আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম নজু,আওয়ামী লীগ নেতা সফিকুর রহমান, জিনদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহিম, হারুন অর রশিদ, আবুল হোসেন তনু সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তিনি সবাইকে নিয়ে বঙ্গবন্ধু সহ ১৫ আগষ্ট শহীদ সকলের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাতে অংশ নেন। এর আগে তিনি দুপুরে উপজেলার পৌর এলাকার সোহাতা এলাকায় আরেকটি শোক সভায় অংশগ্রহণ করেন।
Previous Post Next Post